বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ০৭:২০ অপরাহ্ন

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে অভিষেক ও মিলনমেলা

নিজস্ব প্রতিবেদক
  • Update Time : বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২
  • ৫১১ Time View

রাজশাহী বিশ্ববিদ্যালয় মতিহার ক্যাম্পাসে সম্প্রতি অনুষ্ঠিত হয়ে গেল রাজশাহী ইউনিভার্সিটি ম্যানেজমেন্ট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন-এর ২০২১-২২ নির্বাহী পরিষদের অভিষেক এবং রাবি ৩২ ব্যাচ, ম্যানেজমেন্ট ডিপার্টমেন্ট ১৯৮৪-৮৫ সেশনের মিলনমেলা।
জমকালো আড়ম্বরপূর্ণ আয়োজন উদযাপন উপলক্ষে সকাল ৯টায় ম্যানেজমেন্ট স্টাডিজ ডিপার্টমেন্টের সামনে থেকে র‌্যালি শুরু হয়ে প্যারিস রোড পেরিয়ে কেন্দ্রীয় শহীদ মিনারে এসে বীর শহীদদেরর প্রতি পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শেষ হয়।

পরে টিএসসিতে নতুন কমিটির শপথ গ্রহণ, কমিটি পরিচিতি, ফুল দিয়ে নবনির্বাচিত কমিটিকে বরণে অভিষিক্ত করা হয়।
জাতীয় সঙ্গীত পরিবেশনের পর পরলোকগত শ্রদ্ধেয় শিক্ষকসহ বিদেহী বন্ধুদের আত্মার শান্তি কামনা করে এক মিনিট দাঁড়িয়ে শ্রদ্ধা জানিয়ে অনুষ্ঠান শুরু করা হয়।

অনুষ্ঠানের শুরুতেই রুমা-৩২ কমিটির সহ-সভাপতি ও আহ্বায়ক মো. জাফর সাদিক হিরণ, সাংগঠনিক সম্পাদক মো. আব্দুল কাইয়ুম রনজু, সাধারণ সম্পাদক এরশাদ রাফি তুহিন, ব্যবস্থাপনা বিভাগের বর্তমান চেয়ারম্যান ও কমিটির উপদেষ্টা মো. ওহিদুল ইসলাম জিন্নাহ এবং সভাপতি মো. নাসির উদ্দীন শুভেচ্ছা বক্তব্য দেন।
পরে প্রফেসর আনিসুর রহমান, প্রফেসর মোখলেছুর রহমান, প্রফেসর মলয় কুমার ভৌমিক ও প্রফেসর মাহবুব কবীরকে ফুল ও ক্রেস্ট উপহার দেয়া হয়।
উপস্থিত সকল বন্ধুকে লাল ব্লেজার, ক্রেস্ট, স্মরণিকা, তোয়ালে, কলম, কোটপিন উপহার হিসেবে দেওয়া হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 trinomulkhobor.com
Developed by: A TO Z IT HOST
Tuhin