রবিবার, ০৭ জুলাই ২০২৪, ১২:০৯ অপরাহ্ন

আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্টের রাজশাহী বিভাগীয় খেলা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার:
  • Update Time : শুক্রবার, ৭ জুন, ২০২৪
  • ৪৫ Time View

বিএনপির ভাইস চেয়ারম্যান, আরাফত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্ট’২০২৪ এর প্রধান পৃষ্ঠপোষক ও সাবেক জাতীয় ফুটবলার মেজর (অবঃ) হাফিজ উদ্দিন আহম্মেদ বীর বিক্রম বলেছেন, আজ দেশে গণতন্ত্র নেই। তাই দেশের খেলার মানও নিচে নেমে গেছে। অথচ এদেশের খেলার মান আরো ভালো হওয়া উচিত ছিল। তিনি বলেন, আরাফাত রহমান কোকো দেশের ক্রীড়াঙ্গনকে অনেক দূর এগিয়ে নিয়ে গেছেন। তার অবদান দেশের মানুষ চিরদিন স্মরণে রাখবে। তিনি আরো বলেন, সাবেক প্রধান মন্ত্রী বেগম খালেদা জিয়াকে চিকিৎসা নিতে দিচ্ছে না সরকার। তিনি চিকিৎসা অভাবে কয়েক বছর ধরে অসুস্থ্য অবস্থায় রয়েছেন। বিএনপি আগামীতে জনগণের সমর্থন নিয়ে আবারো রাষ্ট্র ক্ষমতায় যাবে। বিএনপি ক্ষমতায় আসলে এদেশে সংস্কৃতিক অঙ্গন আরো বলিয়ান হবে। ক্রীড়াঙ্গনে জোয়ার আসবে।

তিনি শুক্রবার বিকেলে বগুড়া শহরের করোনেশন স্কুল অ্যান্ড কলেজ মাঠে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্টের রাজশাহী বিভাগীয় ম্যাচের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। বগুড়া জেলা বিএনপির সভাপতি ও পৌর মেয়র রেজাউল করিম বাদশার সভাপতিত্বে বক্তব্য রাখেন আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টুর্নামেন্টের আহ্বায়ক বিএনপির যুগ্ম মহাসচিব হাবীব উন-নবী খান সোহেল, কমিটির সদস্য সচিব ও সাবেক জাতীয় ফুটবল দলের অধিনায়ক আমিনুল হক। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চেয়ারপার্সনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু, হেলালুজ্জামান তালুদকার লালু, হাবিবুর রহমান হাবিব, শামসুর রহমান শিমুল বিশ্বাস, রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু, সহ-সাংগঠনিক সম্পাদক ওবায়দুর রহমান চন্দন, সাবেক সংসদ সদস্য ও বগুড়া জেলা বিএনপির সাবেক আহবায়ক গোলাম মোহাম্মদ সিরাজ, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ভিপি সাইফুল ইসলাম, বগুড়া জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আজগর তালুকদার হেনা, জয়নাল আবেদীন চাঁন, সাবেক এমপি মোশারফ হোসেন, শহিদ উন নবী সালাম, খায়রুল বাশার প্রমুখ।

এছাড়া রাজশাহী বিভাগের ৮ জেলা বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন। উক্ত খেলায় রাজশাহী বিভাগের ৮ জেলা দুটি দলে অংশগ্রহণ করে। এর মধ্যে সবুজ দলে বগুড়া, জয়পুরহাট, নওগাঁ ও সিরাজগঞ্জ জেলা এবং লাল দলে রাজশাহী, চাপাইনবাবগন্জ, নাটোর ও পাবনা জেলা অংশ গ্রহন করে। নির্ধারিত ৭০ মিনিটের খেলা গোল শূণ্য ড্র হলে টাইব্রেকারে সবুজ দল ৪-৩ গোলে লাল দলকে হারিয়ে বিজয়ী হয়। শেষে উভয় দলকে পুরস্কার প্রদান করেন প্রধান অতিথিসহ অতিথিবৃন্দ।

খেলায় ম্যান অব দি ম্যাচ নির্বাচিত হন সবুজ দলের গোল রক্ষক টিটন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 trinomulkhobor.com
Developed by: A TO Z IT HOST
Tuhin