রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০১:৪৯ অপরাহ্ন

বগুড়ায় স্বেচ্ছাসেবকলীগের ওয়ার্ড অফিসে হামলা : সাংবাদিকের গাড়ী ভাংচুর

নিজস্ব প্রতিবেদক :
  • Update Time : শনিবার, ২৯ জুন, ২০২৪
  • ৩৫ Time View

এলাকায় আধিপত্য বিস্তার কেন্দ্র করে বগুড়া পৌরসভারপশ্চিম পালশা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ১৫ নং ওয়ার্ড অফিসে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। হামলার সময় বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ও আসবাবপত্র ভাংচুর সহ ১০-১২জনকে কুপিয়ে আহত করেছে মাদক ব্যবসায়ী ও এলাকার চিহ্নিত সন্ত্রাসীরা।

এসময় ছবি তুলতে গেলে সাংবাদিকের মোটর সাইকেল ও মোবাইল ফোন ভাংচুর এবং সাংবাদিককে লাঞ্ছিত করা হয়েছে।

পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে২জনকে আটক করলেও পরে ছেড়ে দিয়েছে। আহতদের ২জনকে হাসপাতালে ভর্তি কা হয়েছে। গত ২৮ জুন দিবাগত রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, এলাকার চিহ্নিত সন্ত্রাসী দুলাল, সোহেলের নেতৃত্বে কমপক্ষে ৫০জনের সন্ত্রাসী বাহিনী শুক্রবার দিবাগত রাত সাড়ে দশটার দিকে স্বেচ্ছাসেবকলীগের পশ্চিম পালশা ওয়ার্ড অফিসে হামলা চালিয়ে ভাংচুর ও নেতাকর্মীদের মারপিট করে। এতে বগুড়া শহর স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সসম্পাদক ফয়সাল আহেমদ নাইম (৩০) , ওমর (২০), বিমাল (১৭), দোকান মালিক আল আমিন (২৫) আহত হন। তাদের মধ্যে নাইম ও ওমরকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

হামলায় অফিসের আসবাবপত্র ও বঙ্গবন্ধু শেখ মুজিবের ছবি ও প্রধান মন্ত্রী শেখ হাসিনার ভাংচুর করা হয়।

এসময় ছবি তুলতে গেলে সাংবাদিক ইউনিয়ন বগুড়ার কোষাধ্যক্ষ ফেরদৌসুর রহমানকে শারীরিকভাবে লাঞ্ছিত করা হয় এবং তার নিকট থেকে মোবাইল ফোন কেড়ে দিয়ে মাটিতে ছুঁড়ে ফেলে। সেই সাথে তার ব্যবহৃত মোটর সাইকেলটি ভাংচুর করা হয়।

এ ঘটনায় সদর থানায় অভিযোগ করলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ২জনকে আটক করে। কিন্তু পরবর্তিতে তাদের ছেড়ে দেয়।

এ ব্যাপারে বগুড়া সদর থানার পরিদর্শক (তদন্ত) শাহীনুজ্জামান ও সদর থানার উপশহর ফাঁড়ির ইনচার্জ জালাল উদ্দিনের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করলে তারা ফোন রিসিভ করেননি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020 trinomulkhobor.com
Developed by: A TO Z IT HOST
Tuhin